মাঈদুল ইসলামের দাফন রোববার

জলচিত্র অনলাইন ডেক্স: কু‌ড়িগ্রাম ৩ (উ‌লিপুর) আস‌নের সংসদ সদস্য, সা‌বেক মন্ত্রী ও জাতীয়পা‌র্টির প্রে‌সি‌ডিয়াম সদস্য এ‌কেএম মাঈদুল ইসলামের চতুর্থ জানাজা শেষে রোববার (১৩ মে) বনানী কবরস্থা‌নে দাফন করা হবে।

শুক্রবার (১১ মে) সকালে মরহুম মাঈদুলের ভাই স‌ফিকুল ইসলাম দারা বিষয়টি জানিয়েছেন।

দারা বলেন, শুক্রবার বাদ জুম্মা রাজধানীর আসাদগেট নিউ কলোনি জামে মসজিদ প্রাঙ্গণে সাবেক মন্ত্রী মাঈদুল ইসলামের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে সেখান থেকে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

শনিবার (১২ মে) সকাল ১১টা ৩০মিনিটে কু‌ড়িগ্রা‌মের উলিপুর উপ‌জেলা স্টেডিয়ামে তার দ্বিতীয় জানাজা শেষে মরদেহ আবারও ঢাকায় আনা হবে।

রোববার (১৩ মে) সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে বাদ আছর গুলশান আজাদ মসজিদ প্রাঙ্গণে মরহুমের চতুর্থ জানাজা শেষে বাদ মাগরিব রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে।

গতকাল বৃহস্প‌তিবার (১০ মে) দিনগত রাত ১১টা ৪০ মি‌নি‌টে সা‌বেক মন্ত্রী এ‌কেএম মাঈদুল ইসলাম ঢাকার ইউনাই‌টেড হাসপাতা‌লে শেষ নিঃশ্বাস ত্যাগ ক‌রেন।

সাবেক এই মন্ত্রী ১৯৪০ সালের ২৯ মে আসামের কোকড়াডাঙ্গার সুখেরচরে তার নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসন থেকে জাতীয় পার্টির সংসদ সদস্য নির্বাচিত হন মাঈদুল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।