নাটকে নীলফামারীর সম্ভাবনা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ নীলফামারী জেলা সদরসহ জলঢাকা, ডোমার, ডিমলা, কিশোরগঞ্জ ও সৈয়দপুর ৬ উপজেলার নাট্যকর্মীদের নিয়ে জেলা শিল্পকলা একাডেমিতে নাটকে নীলফামারীর সম্ভাবনা শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নীলফামারী জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে মঙ্গলবার বিকালে  নীলফামারীর মঞ্চ নাটকের একাল – সেকাল, মঞ্চ নাটকের উন্নয়ন, সংরক্ষণ ও প্রসার বর্তমান সময়ের সমস্যা বা প্রতিবন্ধকতা,
মঞ্চ নাটক বা নাটকে নীলফামারীর সম্ভাবনা শীর্ষক এই  মতবিনিময় সভায় সকল সমস্যা নিয়ে উম্মুক্ত আলোচনা করা হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক খালেদ রহিম।
বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতি মন্ডলীর সদস্য ও রংপুর নাট্য কেন্দ্রের সাধারণ সম্পাদক  রাজ্জাক মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সৈয়দপুর থিয়েটার সভাপতি অধ্যক্ষ হাফিজুর রহমান।
জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল কর্মকর্তা আরিফুজ্জামান আরিফ,
জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক সাংবাদিক আব্দুল বারীর উপস্থাপনায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর থিয়েটারের উপদেষ্টা তোফায়েল, সৈয়দপুর
ডোমার নাট্য সমিতির সাংস্কৃতিক সম্পাদক গোলাম মোস্তফা, জেলা সাংস্কৃতিক কর্মী দৌলত জাহান ছবি সাংস্কৃতিক কর্ম ও জেলা ছাত্রলীগ সভাপতি আপেল, জলঢাকা থিয়েটারের সভাপতি সোনা মিয়া ও নাট্যকর্মী মোস্তফা প্রমুখ।
এর আগে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতি মন্ডলীর সদস্য ও রংপুর নাট্য কেন্দ্রের সাধারণ সম্পাদক  রাজ্জাক মুরাদ। ফুল দিয়ে বরণ করে নেন জলঢাকা থিয়েটারের সাধারণ সম্পাদক আবেদ আলী সহ নাট্য কর্মীরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।