আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ের আহবান – নাজমুল হক প্রধান এমপি

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় জাতীয় সমাজতান্ত্রিক দল (বাংলাদেশ জাসদ) এর সমাবেশে দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই নীলফামারী – ৩ সংসদীয় আসনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয় করতে নেতাকর্মীদের জোটবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপি জামায়াত নির্বাচন চায় না, ওরা ধর্মের নামে জ্বালাও পোড়াও করে,  দেশে গন্ডগোল সৃষ্টি করে, সেজন্যই নির্বাচনে যায়না।
সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ গড়তে হবে।
বর্তমান সরকার আমলে শিক্ষা থেকে শুরু করে রাস্তা ঘাটাসহ সামগ্রিক বিষয় দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নির্বাচিত করে এই সরকারকে ক্ষমতা আনতে হবে।
এর আগে ট্রাফিক মোড়ের নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে বঙ্গবন্ধুর প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন  করেন। এসময় উপস্থিত ছিলেন, দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ইমরান আল আমীন,  কেন্দ্রীয় সদস্য ফজলার রহমান ও সৈয়দপুরের সাধারণ সম্পাদক জনি।
শুক্রবার রাতে স্হানীয় জিরোপয়েন্ট মোড়ে
উপজেলা জাসদের আয়োজনে সন্ত্রাস জঙ্গীবাদ ও মাদকবিরোধী এক সমাবেশ অনুষ্ঠিত হয়। নীলফামারী জেলা সাধারণ সম্পাদক মজিবর রহমানের সভাপতিত্বে ওই সমাবেশে বক্তব্য রাখেন, জলঢাকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান ও যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর আ’লীগ নেতা একে আজাদ জাসদ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সোহাগ প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।