রংপুরে ছাত্রদলের বিভিন্ন ইউনিট কমিটি গঠন

জলচিত্র অনলাইন ডেক্স:  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রংপুর জেলা শাখার আওতাধীন বদরগঞ্জ, রংপুর সদর, কাউনিয়া উপজেলা ও বদরগঞ্জ পৌরসভা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (৬ আগস্ট) রংপুর জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল ও সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

রংপুর সদর উপজেলায় মামুনুর রশিদ মামুনকে আহ্বায়ক এবং সাদ্দাম হোসেনকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ন আহ্বায়ক বাপ্পী চৌধুরী, শিহাব হোসেন শুভ, ওয়ালিদ মিয়া, আর রাফি, শাহরিয়ার মোনায়েম, রাকিবুল ইসলাম রাকিব, সদস্য আবু সুফিয়ান ইসলাম।

কাউনিয়া উপজেলায় সাইদুল ইসলামকে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ন-আহ্বায়ক মতিয়ার রহমান, রেজাউল করিম পিয়াস, তরিকুল ইসলাম, মোবাশ্বের আহম্মেদ কোয়েল, আলমগীর হোসেন,
মিজানুর রহমান মিজান, সাদ্দাম হোসাইন, জাহাঙ্গীর আলম আপেল, সদস্য জুয়েল
আলম সুমন, শামসুল আলম।

বদরগঞ্জ উপজেলায় আপেল মাহমুদকে আহ্বায়ক এবং মাইদুল ইসলাম রাব্বিকে
সদস্য সচিব  করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ন-আহ্বায়ক মোস্তাফিজার রহমান লিমন, আরিফুজ্জামান আরিফ, আমির হামজা, রাকিবুর রহমান রাকু, মেহেরুল ইসলাম রানা, হারুন উর রশিদ বাদশা, খালিদ আল সাবা, আকরাম হোসেন, মেহেদী হাসান সাহেব, সিরাজুল ইসলাম,  সদস্য আমিনুল ইসলাম রাঙ্গা, সুরুয মিয়া, মাসুদ খান সুমন, মোনায়েম কবীর, আশিকুর রহমান, শ্রী কৌশিক রায়, মেহেদী হাসান কাফি, ফজলে রাব্বী, রাজিবুল ইসলাম, আলম আমিন, ইমরান, বাতেম সরওয়ার মাহমুদ।

বদরগঞ্জ পৌরসভায় মোক্তাদির রহমান নয়নকে আহ্বায়ক এবং রাকিবুল ইসলাম রাকিবকে সদস্য সচিব করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন যুগ্ন-আহবায়ক জান্নাতুল বাকী জুমন, রোকনুজ্জামান বাবু, আহসান আনাম এডলিন, শাহ জালাল, সেলিম বাদশা, সাব্বির রহমান, বিশ্বজিৎ কুমার চঞ্চল, গোপাল ব্যানার্জী, সদস্য মিজু আহম্মেদ, শ্রী জ্যোতির্ময় মহন্ত কম্পন, রাশিকুজ্জামান রাশিক, নুরুজ্জামান প্রান্ত, রায়হানুল ইসলাম হৃদয়, মোরসালিন হোসেন স্বপন, কামারুজ্জামান শান্ত শহিদুল তুহিন, সাগর রায়, শাহ মো: রিয়াল, আলিফ হোসেন, সাজ্জাদ হোসেন সাগর।

নবগঠিত এই আহবায়ক কমিটিকে আগামী ২ মাসের মধ্যে ওয়ার্ড/ ইউনিয়ন সম্মেলন দেয়ার নির্দেশ দেয়া হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।