জলঢাকায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ   নীলফামারীর জলঢাকায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়। এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ,  আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ জাসদ, প্রেসক্লাব এবং জলঢাকা সরকারী কলেজ, রাবেয়া চৌধুরী মহিলা কলেজ, মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, বেসরকারি সংস্থা আশা ও মুসলিম এইড সহ সামাজিক সংগঠন গুলো পৃথক পৃথকভাবে শোক রেলী বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে মুষ্পমাল্য অর্পণ করেন। পরে নিজ নিজ প্রতিষ্ঠানে গিয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমের আলোচনা সভায় বক্তব্য রাখেন, নীলফামারী- ৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উত্তম কুমার, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার হামিদুর রহমান,  উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, আঃলীগ নেতা একে আজাদ, জলঢাকা সরকারী কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোফাজ্জল হক, মহিলা কলেজ অধ্যক্ষ বিবেকানন্দ মহন্ত প্রমুখ। এর প্রথম প্রহরে কেন্দ্রীয় যুবলীগ সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুরের নেতৃত্বে
আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ, শ্রমিক ঐক্য পরিষদ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য দেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটিতে নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চান বক্তারা।

গভীর শ্রদ্ধাঞ্জলী ও জাতির জনকের আত্নার মাগফেরাত কামনার্থে কোরআন খতম এবং মিলাদ মাহফিল জলঢাকা সরকারী কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে বঙ্গবন্ধুর জীবনী আলোক পাত ।

 

বাংলাদেশ ছাত্রলীগ জলঢাকা উপজেলা শাখার  শ্রদ্ধাঞ্জলী  জলঢাকা সরকারী কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে ।

 

 

 


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।