ডিমলায় দেশটাকে পরিস্কার করি দিবস পালিত

নীলফামারী প্রতিনিধি:  চাঁরপাশ ময়লা নাই, এমন একটা দেশ চাই” এই শ্লোগান কে সমানে রেখে,পরিবর্তন চাই’ এর উদ্যোগে, ১৫ সেপ্টেম্বর (শনিবার) দেশে চতুর্থ বারের মতো পালিত হলো ‘দেশটাকে পরিষ্কার করি দিবস। এই ধারাবাহিকথায় সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলা উপজেলায় প্রথম বারের মতো সেচ্ছাসেবক সংগঠন ফাইট ফর চিলন্ডেন এর সহযোগিতায় পালন করা হলো ‘দেশটাকে পরিষ্কার করি-২০১৮ দিবস।
এ উপলক্ষে ‘পরিবর্তন চাই’এর উপজেলা কমান্ডার ফারদিন মাশরাফি শাহ্ ও উপজেলা কমিটির সমন্বয়কারী আশিকুর রহমান আশিকের পরিচালনায় সকাল ১০ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর হতে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো শহীদ মিনার চত্বরে মিলিত হয়। পরে ডিমলা শহর টাকে পরিষ্কার পরিচ্ছনতার মাধ্যমে ‘পরিবর্তন চাই’এর লক্ষে ‘শপথ’ বাক্য গ্রহণ করার পর পরিষ্কার পরিচ্ছনতা অভিযানের শুভ-সূচনা করেন নীলফামারী জেলা পরিষদ সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক ফেরদৌস পারভেজ। ‘শপথ’ বাক্য পাঠ করে শোনান সমাজ সেবক হামিদুল ইসলাম ভূইয়া।
এসময় উপস্থিত ছিলেন মোশফিকুর রহমান রিপন, জাহাঙ্গীর আলম, আকাশ, হারুন অর রশিদ হারুন, ভূষন রায় সহ উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।